বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল
বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সাক্ষাৎ করবেন ডোনাল্ড লু

বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সাক্ষাৎ করবেন ডোনাল্ড লু

স্বদেশ ডেস্ক

দুই দি‌নের সফ‌রে মঙ্গলবার দুপু‌রে ঢাকায় আসেন ক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু। সফরের দ্বিতীয় দিন আজ বুধবার তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তা ও ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। তার সঙ্গে থাকবেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসও।

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল আজ রাত ১টা ৪০ মিনিটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়বে। তার আগে বিকেলে বসুন্ধরা কিংস অ্যারেনায় ক্রিকেটারদের সঙ্গে দেখা করবেন ডোনাল্ড লু ও পিটার হাস। ডোনাল্ড লু টাইগার ক্রিকেটারদের বিশ্বকাপের জন্য শুভকামনা জানাবেন।

এর আগে গতকাল বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়েছে। নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক ও তাসকিন আহমেদকে সহ-অধিনায়ক করে ১৫ সদস্যের এই দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

আগামী ৭ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ডালাসে শুরু বাংলাদেশের বিশ্বকাপ। ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ নিউইয়র্কে। এরপর সেন্ট ভিনসেন্টে লড়াই নেদারল্যান্ডস ও নেপালের সঙ্গে।

বাংলাদেশ দল বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের একটি প্রস্তুতিমূলক টি–টোয়েন্টি সিরিজ খেলবে। রিজার্ভে থাকা দুজনই থাকবেন যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের দলে। যুক্তরাষ্ট্রের বিপক্ষে হিউস্টনে বাংলাদেশের ম্যাচগুলো ২১, ২৩ ও ২৫ মে। সব কটি ম্যাচই বাংলাদেশ সময় রাত ৯টায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877